মঠবাড়িয়ায় মেম্বার প্রার্থীতা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত-১০

Sharing is caring!

নিউজ ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়া দাউদখালী ইউনিয়নের দেবত্র গ্রামে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মেম্বার প্রার্থীতা নিয়ে দুই প্রর্থীর স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার রাত নয়টার দিকে উপজেলার দাউদখালী দেবত্র গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ১০জন আহত হয়েছন।

আহতদের গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাদের মধ্যে নারীসহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকি আহতদের মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে একই বংশের পাশা পাশি বাড়ির শাজাহান সরদার ও সোহাগ সরদারের মধ্যে মেম্বার প্রার্থীতা নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

শনিবার রাতে এর জের ধরে দুই গ্রæপের স্বজনদের মাঝে বাকবিতÐা শুরু হয়। এর একপর্যায় উভয় পক্ষ লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের নারীসহ ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই মেম্বর প্রার্থী সোহাগ সরদাদের মা,মেয়ে সহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই মেম্বার প্রার্থীর স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতদের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!