মঠবাড়িয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় যুবক আহত

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদক ব্যবসায় বাধা ও পুলিশে তথ্য দেওয়ার জেরে রাজ্জাক হাওলাদার (৩০) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। রবিবার রাতে উপজেলার বান্দাকাটা ব্রীজ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। আহত ওই যুবককে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি ঘটলে ওই রাতেই বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত রাজ্জাক ওই গ্রামের ইলিয়াস হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, রবিবার রাতে রাজ্জাক গুদিকাটা বাজার থেকে নিজ বাড়ি ফিরছিলেন। এসময় বান্দাকাটা ব্রীজ সংলগ্ন সড়কে পূর্ব ওঁৎ পেতে থাকা ১০/১২ জন সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে ধারালো অস্ত্রের আঘাতে রাজ্জাকের মাথায় গুরুতর জখম হয়। পরে আহত রাজ্জাকের ডাক চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

মঠবাড়িয়া থানার এসআই মানিক লাল জানান, হামলার শিকার রাজ্জাক এলাকায় মাদক ব্যাবসায় বাধা ও বিভিন্ন সময়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করে আসছিল। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ীরা তার ওপর হামলা করে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!