মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্র গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ কলেজ ছাত্র রাজু ওরফে রাকিব মুন্সিকে (১৯) গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। রোববার সকালে ওই স্কুল ছাত্রী বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলা করলে ধর্ষক রাজুকে পুলিশ গেস্খফতার করে। রাজু উপজেলার ধানিসাফা গ্রামের কুদ্দুস মুন্সির ছেলে ও ধানীসাফা ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ২য় বর্ষের ছাত্র।

মামলার এজাহার ও স্কুল ছাত্রী জানান, ধর্ষক রাজুর বাড়ি ও ওই ছাত্রীর নানা বাড়ি পাশাপাশি হওয়ার সুবাদে দুজনার মাঝে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রাজু বিভিন্ন সময় স্কুলে যাওয়া আসার সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন গত শুক্রবার স্কুল ছাত্রীটি নানা বাড়ি বেরাতে বেড়াতে যায়। ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট রাজু ঘওে ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে স্কুল ছাত্রী ডাক চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং ধর্ষক রাজু দৌড়ে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার জানান, এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষক রাজুকে আটক করে রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরো জানান ভিকটিম স্কুল ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যলয়ে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!