মঠবাড়িয়ায় বাসচাপায় কলেজ ছাত্র নিহত, বিক্ষুব্দ জনতার বাসে আগুন

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>>
পিরোজপুরের মঠবাড়িয়ায় যাত্রীবাহী পরিবহন বাসচাপায় মিলন হাওলাদার(১৮) নামে এক কলেজ ছাত্র ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের গুদিঘাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশ ঘাতকবাসটি আটক করতে পারলেও চালক ও বাসের হেলপার পালিয়ে যায়। পরে বিক্ষুব্দ জনতা ঘাতক বাসটিকে আগুন ধরিয়ে দিলে বাসটি সর্ম্পূণ ভস্মিভূত হয়।
নিহত কলেজ ছাত্র মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমীন হাওলাদার এর ছেলে। সে স্থানীয় তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের প্রথমবর্ষের ছাত্র।
প্রত্যদর্শী ও থানা সূত্রে জানাগেছে, বুধবার সকাল সাড়ে দশটার দিকে কলেজছাত্র মিলন হাওলাদার বাড়ি থেকে বের হয়ে মহাসড়ক ধরে পায়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় মঠবাড়িয়া-চরখালী সড়কের গুদিঘাটা নামক স্থানে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী দুরপাল্লার রোহান পরিহন বাস (খুলনা-মেট্রো-ব-১১-০১৬৭ ) বেপরোয়া গতিতে ওই কলেজ ছাত্রকে পিছন দিক থেকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলে নিহত হন। এসময় বিক্ষুব্দ গ্রামবাসি বাসটি আটক করতে পারলে চালক ও হেল্পার পালিয়ে যায়।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহত ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে। পরে আটককৃত ঘাতক বাসটিকে থানা সংলগ্ন টিকিকাটা ইউনিয়ন পরিষদের কাছে জব্দ করে রাখার সময় বিক্ষুব্দ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দিলে বাসটি ভস্মিভ’ত হয়। ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক দল আগুন নেভাতে সক্ষম হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নূরুল ইসলাম বাদল ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল হতে নিহত ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসের চালক ও হেল্পারকে গ্রেফতাারের চেস্টা চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!