মঠবাড়িয়ায়  প্রবাসি যুবকের কুপিয়ে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. আল আমীন হাওলাদার (২৪) নামে প্রবাসি এক যুবককে প্রতিপক্ষ সন্ত্রাসীরা কুপিয়ে দুই হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করেছে। শুক্রবার দিনগত রাত সাড়ে দশটার দিকে মঠবাড়িয়া শহরের দক্ষিণ বন্দর ড্রেন সড়কে প্রবাসির নিজ বাসার সম্মূখ সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় প্রথমে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর গভীর রাতে তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।আহত যুবক আল আমীন মঠবাড়িয়া শহরের দক্ষিণ বন্দর ড্রেন সড়কের বাসিন্দা মো. রুস্তুম আলী হাওলাদার এর ছেলে।

পরিবারের দাবি আল আমীন তার মোবাইলে কতিপয় যবুকের মাদক সেবনের একটি ভিডিও সংরক্ষণ করায় সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

আহত যুবকের মা আকলিমা বেগম জানান, গত দশ মাস আগে তার সৌদি প্রবাসি ছেলে আল আমীন বাড়িতে আসে। তার ছেলের সাথে কারও শত্রæতা ছিলোনা। তবে তার মোবাইলে কয়েক যুবকের মাদক সেবনের একটি ভিডিও সংরক্ষিত ছিলো। এ নিয়ে পূর্ব শত্রæতার কারনে শুক্রবার দিনগত রাত সাড়ে দশটার দিকে ৫/৬জন অজ্ঞাত যুবক ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার দুই হাতের দুই আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত যুবকের পরিবার মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!