মঠবাড়িয়ায় পুলিশ ও শিক্ষার্থী মিলে আটক করলো তিন মাদক কারবারিকে

Sharing is caring!

মঠবাড়িয়ায় প্রতিনিধি ঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ ও শিক্ষার্থী মিলে তিন মাদক কারবারিকে আটক করেছে । মঙ্গলবার দুপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা ও পুলিশ মিলে ১ কিলোমিটার পথ ধাওয়া করে ওই তিন মাদক কারবারিকে আটক করে। এসময় আটককৃত মাদক কারবারির কাছ থেকে ১৩ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ ।

আটককৃতরা হলো মঠবাড়িয়া পৌরশহরের সবুজনগর মহল্লার বাদশাহ হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (৩০), একই মহল্লার মন্নান মৃধার ছেলে সুমন মৃধা (২৮) ও বড় হাড়জি গ্রামের মৃত সামাদ মৃধার ছেলে রফিকুল ইসলাম লিখন (৩৮)।

পুলিশ জানায়, আজ মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর পাতাকাটা ২৩ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ওই তিন মাদক ব্যবসায়ী ইয়াবা বেচাকেনা করছিল। পুলিশ গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক সেবী ও ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেস্টা করে। পরে ঘটনা সংলগ্ন একটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীরাও বের হয়ে আসে। পরে ওই বিদ্যালয়ের শতাধিক স্কুল শিশু শিক্ষার্থীরা পুলিশের সাথে প্রায় এক কিলোমিটার পথ ধাওয়া করে ওই তিন মাদক ব্যবসায়ী ও সেবীদের আটক করে। এসময় ঘটনাস্থল থেকে জনি নামে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মানিক শিশু শিক্ষার্থীদের এক হাজার টাকা দিয়ে পুরুস্কৃত করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত সুমন ও মামুন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকা মাদক বিক্রি করে এলাকার যুব সমাজ নস্ট করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্ততি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!