মঠবাড়িয়ায় পার্কে ঘুরতে এসে দুই কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার,আটক-১

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>>
মঠবাড়িয়ায় পার্কে সহপাঠিদের সাথে ঘুরতে এসে দুই কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শুক্রবার পুলিশ অভিযান চালিয়ে চরখালী ফেরিঘাট থেকে এক ধর্ষক আবু বকর সাগর (২০) কে গ্রেফতার করেছে। শুক্রবার সকালে ভুক্তভোগী ওই দুই কলেজছাত্রীকে ডাক্তারী পরীার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত সাগর উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

থানাসূত্রে জানাগেছে, পার্শবর্তী বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের দুই কলেজ ছাত্রী বৃহস্পতিবার স্থানীয় হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির জন্য মার্কসিট জমা দিতে আসেন। ওই দিন বিকালে ওই দুই কলেজছাত্রী প্রতিবেশী সহপাঠী সোহাগ খান ও শাহাদাৎকে সাথে নিয়ে মঠবাড়িয়া হয়ে ভাÐারিয়ার হরিনপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। তাদের বহনকারী ইজিবাইক মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী মাঝেরপুল নামক স্থানে নষ্ট হয়। এসময় স্থানীয় অভিযুক্ত বখাটে যুবক রানা, মারুফ ও সোহাগ তাদের জিম্মি করে। এরপর তাদের সাথে আরো কয়েকজন যোগ হয়। পরে কলেজ ছাত্রীদের সাথে থাকা সহপাঠী সোহাগ ও শাহাদাৎকে মারধর করে বেঁধে রেখে সড়কের পাশে আর্শেদ মিয়ার বাড়ী সংলগ্ন সরকারি পুকুর পাড়ে নিয়ে ওই দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। পরে নির্জনে নিয়ে দুই ছাত্রীকে ৪ বখাটে মিলে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এরপর ওই কলেজ ছাত্রীর অভিভাবকদের কাছে মোবাইলে ফোন দিয়ে ১৫ হাজার টাকা মুক্তিপণ দাবী করে বলে জানাগেছে। পরে ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীর সহপাঠীদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনা স্থল থেকে ওই দুই কলেজ ছাত্রীকে উদ্ধার করে। এঘটনায় ওই রাতেই ধর্ষণের শিকার এক কলেজছাত্রীর নানা রশিদ পহলান বাদী হয়ে উত্তর মিঠাখালী গ্রামের মো. খলিলের ছেলে মো. রানা(৩২), মো. কালামের ছেলে মো. মো. মারুফ(২০), মো. জাহাঙ্গীর হোসেন এর ছেলে মো. আবু বক্কর সাগর(৩০) ও সিদ্দিক ফরাজির ছেলে মো. সোহাগ(২৫) ও ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের করেন।


মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় ৪জনকে নামীয় ও ২/৩জনকে অজ্ঞাত নামা আসামী করে একটি মামলা হয়েছে। ইতিমধ্যে মামলার ৩ নম্বর আসামীকে গ্রেফতার করেছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!