মঠবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের নির্মাণাধিন তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে সোহরাফ হোসেন(৪৫) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার মিরুখালী স্কুল এন্ড কলেজ এর নির্মাণাধিন ভবনের তিনতলার ছাদের ঢালাইয়ের সেন্টারিং অপসারণকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করেছে। নিহত নির্মাণ শ্রমিক সোহরাফ হোসেন উপজেলার উত্তর মিরুখালী গ্রামের মো. হাতেম হাওলাদারের ছেলে। সে দুই সন্তানের জনক।

মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কলেজ একাডেমী ভবনের সম্প্রসারিত তিনতলায় শ্রেণী কক্ষ নির্মাণ প্রকল্পের কাজ চলছিলো। সোমবার সকালে সাতজন শ্রমিক ঢালাইকৃত ছাদের সেন্টারিং এর উপকরণ অপসারণ কাজ করছিলেন। সকাল সাড়ে আটটার দিকে সোহরাফ হোসেন নামে একজন নির্মাণ শ্রমিক কাজ করার সময় অসাবধানতাবশত পা ফসকে ভবন থেকে ছিটকে নিচে পড়ে যান। দ্রæত সঙ্গীয় শ্রমিক ও স্থানীয়রা মিলে আহত নির্মাণ শ্রমিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন, নিহত শ্রমিকরে লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা মর্গে পাঠানোর প্রস্ততি চলছে । এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!