মঠবাড়িয়ায় নির্বাচনী প্রচারণায় হামলা, প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে টিকিকাটা ও দাউদখালী ইউপির জাপা ও ইসলামী আন্দোলন মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও কর্মীদের ওপর হামলা চালিয়ে প্রচারণার মাইক ভাংচুর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার ৪নং দাউদখালী ইউপির জাপার প্রার্থী সেকেন্দোর আলী খান সংবাদ সম্মেলন করে নৌকার সমর্থকদের উপর নানা অভিযোগ তুলে ধরেন। এছাড়া ইসলামী আন্দোলনের নেতা কর্মীরা হামলা ও ভাংচুরের ঘটনায় থানায় এজাহার না নেওয়ার প্রতিবাদে সকালে স্থানীয় শহীদ মিনারের সম্মুখ সড়ক অবোরোধ করে মানববন্ধন ও সমাবেশ করেছেন।

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে দুই ইউপির প্রার্থীরা অভিযোগ করেন, দাউদখালী ও টিকিকাটা ইউপিতে লাঙ্গল ও হাতপাখার প্রচারণাকালে নৌকা প্রতীকের কর্মী সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। নৌকার কর্মী সমর্থকরা প্রচারণায় বাঁধা ও নানা হুমকী দিয়ে আসছে। নৌকার কর্মী সমর্থকদের মারধরে এলাকায় ভীতিকর অবস্থার সৃষ্টি করছে। এমনকি প্রচারণায় বাঁধা দিয়ে নৌকার সমর্থকরা প্রচারণার মাইক ভাংচুর করে ছিনিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমানে প্রার্থী ও কর্মীরা বাড়িতে অবরুদ্ধ হয়ে আছেন। এসব ঘটনায় দুই ইউপির প্রার্থীরা থানায় এজাহার দেন। কিন্তু পুলিশ মামলা এজাহার হিসেবে গ্রহণ করেনি। মানববন্ধন শেষে সমাবেশে ইসলামী আন্দেলনের নেতারা মামলা গ্রহণ পূর্বক আসামীদের গ্রেফতার করা না হলে বিক্ষোভ মিছিলসহ সাড়াদেশে আন্দেলনের ঘোষণা দেয়া হবে বলে জানান।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নুরুল ইসলাম বাদল জানান, প্রার্থীদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!