মঠবাড়িয়ায় দুইবোন ও এক কলেজ ছাত্র করোনায় আক্রান্ত

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই বোনসহ তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত তিনজনই ঢাকা থেকে সদ্য এলাকায় এসেছেন। এছাড়া কলেজ ছাত্র মো. শহীদুল হক (২৫) করোনায় আক্রান্ত হয়ে পালিয়ে ঢাকা থেকে বৃহস্পতিবার সড়ক পথে মাইক্রোবাসযোগে বাড়িতে আসেন। পরে প্রশাসনের নজরে এলে ওই তিন জনের করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে বরিশাল মেডিকেল কলেজে পরীক্ষার জন্য পাঠানো হয়। সেখানে শনিবারে রাতে তাদের তিনজনেরই পজেটিভ ধরা পড়ে। ওই রাতেই প্রশাসন ওই দুইবোনের বাসা শহরের টিএÐটি সড়ক ও উপজেলার কুমিরমারা গ্রামে আক্রান্ত ওই যুবক শহীদুল হকের গ্রামের বাড়ি লক ডাউন ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানাগেছে, গত শুক্রবার আক্রান্ত দুই বোন ঢাকা থেকে মাইক্রোযোগে মঠবাড়িয়া শহরের টিএÐটি সড়কে বোনের বাসায় আসে। এসময় ওই মাইক্রো গাড়িতে আরও ৬জন যাত্রী ঢাকা থেকে এলাকায় আসেন। এছাড়া অপরদিকে কলেজ ছাত্র ঢাকায় পরীক্ষার পর করোনা পজেটিভ আসলে সে আতংকে সড়ক পথে  গ্রামের বাড়িতে চলে আসে। শনিবার রাতে ওই যুবকসহ দুই বোনের পরীক্ষার পর করোনা পজেটিভ আসে। পরে রাতেই হাসপাতাল কর্তৃপক্ষ আক্রান্ত দুই বোনকে হাসপাতালের আইসোলেশন ওয়র্ডে ভর্তি করে। এর আগে উপজেলায় একজন করোনা আক্রান্ত যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে কিছুদিন আগে বাড়ি ফিরেছেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্ত দুই বোনকে আইসোলেশনে রেখে যথাযথ চিকিৎসা প্রদান করা হচ্ছে। এছাড়া অপর আক্রান্ত যুবকে গ্রামেরবাড়িতে লকডাউনে রেখে চিকিৎসা সহায়তা দেওয়া হচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!