মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ’র হাতের কব্জি কাটার মামলায় প্রধান আসামীসহ দুইজন ঢাকা থেকে গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় দলীয় কোন্দল ও পূর্বশত্রæতার জের ধরে শুভ শীল (২০) নামের এক ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কেটে সম্পূর্ণ বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামীসহ দুই ছাত্রলীগ কর্মী ঢকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার ঢাকার গুলশান এলাকার একটি বাসা থেকে প্রধান আসামী সাকিল আহম্মেদ সাদি(২৫) ও তিন নম্বর আসামী তানভীর মল্লিককে (২৩) গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে পুলিশ এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন।
এর আগে ওই নৃসংশ ঘটনায় জড়িত ছাত্রলীগ কর্মী রাব্বি হোসেন ও মৃদুল গয়ালিসহ মোট চারজনকে গ্রেফতার করা হল।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট দিনগত রাত সাড়ে আটটার দিকে শহরের হাসপাতাল সড়কের ব্রীজ সংলগ্ন এলাকায় ওই ছাত্রলীগ নেতা এ নৃশংস হামলার শিকার হন। পুলিশ ঘটনাস্থলে সড়কে পড়ে থাকা হতে ওই যুবকের ডান হাতের বিচ্ছিন্ন কব্জি উদ্ধার করেছে। সে সংকটজনক অবস্থায় বর্তমানে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ নৃশংস হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তযা বাদি হয়ে ১৮ জন নামীয় ও ১০/১২ জন অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, ছাত্রলীগ নেতার কবজি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় চার আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে চারদিনের রিমাÐ আবেদন করা হবে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!