মঠবাড়িয়ায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>>
পিরোজপুরের মঠবাড়িয়ায় উপকূলে পরিবেশ সুরক্ষায় মুজিব শতবর্ষে ১ কোটি বৃরোপণ কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ বৃক্ষরোপন কর্মসূচির উদ্ধোন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শরীফুর ইসলাম রাজু। পরে ছাত্র লীগের নেতা কর্মীরা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের চত্বরে ফলদ ঔষধি গাছের চারা রোপন করে এ কর্মসূচি পালন করেন।

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে ফলদ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচিতে অংশ নেন, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক,উপজেলা ছাত্রলীগ নেতা তানভীর মল্লিক, ইব্রাহীম খলীল,কোরবান,টিকিকাটা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজীব, ছাত্রলীগ নেতা মারুফ প্রমুখ।

এ বিষয়ে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুর ইসলাম রাজু বলেন, পরিবেশ সুরক্ষায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে দেশব্যাপী বৃরোপন অভিযানের ধারাবাহিকতায় এ বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়। তিনি আরও জানান ছাত্রলীগের উদ্যোগে উপজেলার ১১ ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ ও সরকারি সেবাদানকারি প্রতিষ্ঠান চত্বরে এ বৃক্ষরোপন কর্মসূচি বাস্তাবায়নের উদ্যোগ গ্রহণ করা হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!