মঠবাড়িয়ায় গাঁজা গাছসহ দুই সহোদর আটক

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা ঃ >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় আধা কেজি গাঁজা ও গাঁজার গাছসহ সিদ্দিক (৩৫) ও রিপন হাওলাদার (৩০) নামের দুই সহোদরকে আটক করেছে পুলিশ। রবিবার বিকালে শহরের সবুজ নগর মহল্লা থেকে তাদের আটক করা হয়। এসময় মাদক কারবারির হামলায় পুলিশ সদস্য শফিকুল ইসলাম (কন: নং ৬৯৩) গুরুতর আহত হয়েছেন। পরে আহত পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটককৃত দুই সহোদর পৌর শহরের ৮ নং ওয়ার্ডের আবুল কালাম হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে মাদক কারবারি রিপন হাওলাদারের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় মাদক কারবারি রিপন ও তার আপন সহোদর ভাই সিদ্দিক, রিপনের স্ত্রী শেফালী ও ভাইয়ের ছেলে সজিব পুলিশের ওপর হামলা করে শেফালী ও সজিব পালিয়ে যায়। এতে পুলিশ সদস্য শফিকুল ইসলাম গুরুতর আহত হয়। পরে সংবাদ পেয়ে মঠবাড়িয়া থানার ইনেসপেক্টর (তদন্ত) অতিরিক্ত পুলিশ ফোর্স নিয়ে বাড়িটিকে ঘেড়াও করে আপন দুই সহোদর রিপন ও সিাদ্দককে আটক করে। এসময় বসত ঘর থেকে আধা কেজি গাঁজা ও বাড়ির আঙ্গিনায় চাষকৃত দুইটি গাঁজা গাছ এবং একটি ধারালো অস্ত্র উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ইনেসপেক্টর (তদন্ত) আ. হক জানান,আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাঁধাদানের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!