মঠবাড়িয়ায় গভীর রাতে মন্দিরে আগুন লগিয়েছে দুর্বত্তরা

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>>
পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি সার্বজননীন মন্দিরে গভীর রাতে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বত্তরা। আগুনে মন্দিরের পূজার সরঞ্জামাদি, বাদ্যযন্ত্র ও সৌর বিদ্যুতের দুইটি ব্যাটারী পুড়ে গেছে। এসময় দুর্বৃত্তরা মন্দির সংলগ্ন এক গৃহস্থের বাড়ির দুইটি খড়ের গাদায়ও আগুন লাগিয়ে দেয়। প্রতিপক্ষকে ফাসাঁতে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটানো হতে পারে বলে প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে ।

মঙ্গলবার দিনগত ,গভীর রাতে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের গোলবুনীয় গ্রামের সার্বজননীন সেবাশ্রম মন্দিরে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক শ্রী রণজিৎ কুমার বেপারী জানান, ১৯৯২ সালের গোলবুনীয় গ্রামে মন্দির প্রতিষ্ঠার পর গ্রামের হিন্দু সম্প্রদায় সম্মিলিত ভাবে প্রতিবছর দূর্গাপূজাসহ বাৎসরিক কীর্তনসহ নানা পূজা অনুষ্ঠিত হয়ে আসছে।


মঙ্গলবার গভীর রাতে কে বা কারা মন্দিরে অগ্নি সংযোগ করলে মন্দিরের মালামাল পুড়ে ছাই হয়। এসময় দুর্বত্তরা মন্দির সংলগ্ন কৃষক বিরেন বেপারীর বাড়ির খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়।

এদিকে মন্দিরে অগ্নি সংযোগের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন, উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন ও থানার অফিসার ইনচার্জ আঃ জাঃ মাসুদুজ্জামান আজ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মঠবাড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ বেপারী, সাধারণ সম্পাদক শ্রী পঙ্কজ সাওজাল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, উপসনালয়ে অগ্নি সংযোগ দুঃখজনক এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধির যথাযথ বিচারের দাবি জানাই।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে । বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রতিপকে ফাসাঁতে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটানো হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!