মঠবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে ভ্যান চালকের মৃত্যু

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি >

পিরোজপুরের মঠবাড়িয়ার এক ভ্যান চালক যুবক করোনার উপসর্গ নিয়ে বরিশালে মৃত্যুবরণ করেছে। আজ রবিবার সকাল ১১টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত যুবক (জাহাঙ্গীর হোসেন) বয়স (৩২)। তিনি মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের ছোট শৌলা গ্রামের বাসিন্দা।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি চার দিন ধরে শ্বাসকষ্ট ও পেটের পীড়ায় ভূগছিলেন। গতকাল শনিবার বিকালে ওই যুবককে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার অবনতি ঘটলে ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার বেলা ১১টায় তিনি মৃত্যু বরণ করেন।

পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত যুবকের লাশ বিশেষ পুলিশী প্রহরায় তার নিজ গ্রামের বাড়িতে সামাজিক নিরাপত্তা বজায় রেখে দাফন করা হয়েছে।

এ বিষয় জেলা প্রশাসক আবু আলী মোহামম্মদ সাজ্জাদ হোসেন বলেন, মৃত্যুর কারণ করোনা জনীত কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা বরিশাল মেডিকেলে পরীক্ষা করা হচ্ছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত গ্রামের দুইটি বাড়ি লগ ডাঊন ঘোষণা করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!