মঠবাড়িয়ায় এসি ল্যান্ডকে ঘুষ দিতে এসে টাকাসহ ব্যবসায়ী গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা সহকারী কমিশনারকে ঘুষ দিতে এসে আতিকুর রহমান নামে এক ববাসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয় ৫০ হাজার টাকা ষুষ দিতে এসে ঐ ব্যবসায়ী আটক হন। এসময় পুলিশ ঘুষ প্রদানের ৫০ হাজার টাকা জব্দ করে। এ ঘটনায় ওই রাতেই ভূমি অফিসের সার্ভেয়ার আসাদুল্লাহ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ বুধবার দুপুরে আতিকুরকে আদালতে সোপর্দ করেছে ।

গ্রেফতারকৃত মো. আতিকুর রহমান উপজেলার মিরুখালী বড় শৌলা গ্রামের আব্দুল মালেকে ছেলে। সে শাফা বন্দর বাজারে একটি ঔষুধ ব্যবসায়ী।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গ্রেফতার কৃত আতিকুর উপজেলার শাফা বন্ধর বাজারে ব্যবসায়ী জহির জমাদ্দারের মালিকানাধীন (ডিসিআর) দোকানঘর ভাড়া নিয়ে ঔষুধের ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি আতিকুর সেই খাশ জমির দোকান ঘরটি নিজের নামে বন্দোবস্ত (ডিসিআর) পাওয়ার জন্য জেলা প্রশাসক বরবরে আবেদন করেন। জেলা প্রশাসক আবেদনটি সরে জমিন প্রতিবেদন চেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে নির্দেশনা দেন। প্রতিবেদন ও দোকান ঘর নিজের নামে পাওয়ার জন্য আতিকুর সরাসরি ভূমি অফিসে এসে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাখাওয়াত জামিল সৈকতকে ৫০ হাজার টাকা ঘুষ দেওয়ার চেস্টা করেন। এসময় এসি ল্যান্ড ঘুষ নিতে অস্বীকৃতি জানালে সে টাকার বিনিময় কাজটি করে দেওয়ার অনুরোধ জানান। এক পর্যায় টাকাসহ তাকে পুলিশে সোপর্দ করেন এসি ল্যান্ড।
মঠবাড়িয়া থানার ওসি মুহাম্মদ নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আতিকুরকে বৃধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!