মঠবাড়িয়ায় একদিনে করোনা উপসর্গ নিয়ে দমকল কর্মীসহ দুইজনের মৃত্যু

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় একদিনে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে শাজাহান চৌধুরী (৫০) ও দুপুরে দমকল কর্মী সিদ্দিকুর রহমান মারা যায়। তারা ৭/৮ দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথায় ভুগছিলেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা সংগ্রহ করে বরিশাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

মৃত শাজাহান চৌধুরী উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মৃত মোতাহার চৌধুরীর ছেলে ও সিদ্দিকুর রহমান পাথরঘাটা ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত ছিলেন। সে উপজেলার তুষখালী গ্রামের আ. রশীদের ছেলে।

হাসপাতাল সূত্রে জানাগেছে, গত কয়েক দিন থেকে তারা সর্দি জ¦ড়ে আক্রান্ত হন। সোমবার দুইজনকে শ্বাস কষ্টে গুরুতর অসুস্থ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে অক্সিজেনের সংকটের কারণে কর্তব্যরত চিকিৎসক জরুরী ভিত্তিতে বরিশাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে স্বজনেরা এ্যাম্বুলেন্সযোগে খুলনা ও বরিশাল নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডা. মো. ফেরদৌস ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঠবাড়িয়ায় এ যাবৎ ৩৩ জন করোনা সংক্রমনে আক্রান্ত হন। এদের মধ্যে ২৫জন চিকিৎসায় সুস্থ হয়েছেন। বাকি ৮জনকে হোম আইসোলেশনে রেখে আক্রান্তদের যথাযথ চিকিৎসা প্রদান করা হচ্ছে। শহরের থানাপাড়ার একটি মহল্লা রেডজোন বলবৎ রয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!