মঠবাড়িয়ার ১১ ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মানববন্ধন

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>
পিরোজপুরের-৩ মঠবাড়িয়ায় আসনে সংসদ সদস্য ডা. রুস্তম আলীর বিরুদ্ধে পরিষদের বিভিন্ন দপ্তরের উন্নয়নমূলক কাজে অবৈধ হস্তক্ষেপের প্রতিবাদে মানববন্ধন করেছেন ১১ ইউপির চেয়ারম্যান ও ইউপি সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধনে ১১ ইউপি চেয়ারম্যান ও সদস্যরা অংশ নেন।
এতে স্থানীয় সাংসদ ডা. রুস্তুম আলী ফরাজিকে জাতীয় সংসদের সরকারী হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির পদ থেকে অপসারণের দাবি জানানো হয়।
এানববন্ধন শেষে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, স্থানীয় সাংসদের ছোট ভাই আমড়াগাছিয়া ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল ফরাজী, গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, সাপলেজা ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া, ধানীসাফা ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ তালুকদার প্রমুখ।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন , মঠবাড়িয়া (পিরোজপুর-৩) আসন থেকে মহাজোটের সমর্থনে নির্বাচিত জাতীয় পার্টির(এরশাদ) সাংসদ ডা. রুস্তুম আলী ফরাজী এমপি সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির পদ লাভ করেন। ওই পদ ব্যবহার করে অবৈধ হস্তক্ষেপে সম্প্রতি মঠবাড়িয়ায় এডিপির ৬০ লাখ টাকা ফেরত যায়। এছাড়া তিনি ওই পদ ব্যবহার করে মঠবাড়িয়া উপজেলা পরিষদকে অকার্যকর করতে চেষ্টা চালাচ্ছেন।ওই পদ থেকে সাংসদ ডা. রুস্তুম আলী ফরাজীকে অপসারণের সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়।

এ বিষয়ে ডা. রুস্তুম আলী ফরাজী এমপি সাংবাদিকদের বলেন, মঠবাড়িয়ায় করোনা রেডজোনের মধ্যে রয়েছে। এসময় এ ধরনের সমাবেশ সম্পূর্ণ বেআইনী।
তিনি আরও বলেন, আমাকে সংসদীয় কমিটিতে রাখবে কি রাখবে না সেটা সরকারের বিষয়। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এ অবৈধ মানববন্ধন। এডিপির অর্থ ফেরতের বিষয়ে তদন্ত করলেই কাদের দুর্ণীতির কারনে অর্থ ফেরত গেছে তা বের হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!