মঠবাড়িয়ার লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে শিক্ষকদের লাগাতার অবস্থান কর্মসূচি

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ মঠবাড়িয়ার শতবছরের ঐতিহ্যবাহী কে,এম,লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান এর অপসারনের দাবিতে লাগাতার অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করছেন বিদ্যালয়ের শিক্ষকরা। মঙ্গলবার সকাল ১০টায় বিদ্যালয়ের চত্বরের শহীদ মিনার পাদদেশে লাগাতার অবস্থান ধর্মঘট অনুষ্ঠিত হয়। এতে সংশ্ল্ষ্টি শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা,অভিভাবকগণ,প্রাক্তন শিক্ষক শিক্ষার্থীরা অংশ নেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. খলিলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, বীর মুক্তি যোদ্ধা মজিবুল হক মজনু, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন রাজা, প্রাক্তন শিক্ষক অমল চন্দ্র হালদার, শিক্ষক নুর হোসেন, মো. এনামুল হক প্রমূখ।

সমাবেশে বক্তারা কে.এম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক মোস্তাফিজুর রহমানের অপসারন দাবি করে অভিযোগ করেন. প্রধান শিক্ষক বিদ্যালয়ে যোগদানের পর থেকে স্বেচ্ছাচারিভাবে বিদ্যালয় পরিচালনায় অব্যাবস্থাপনা, আর্থিক অনিয়ম করে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ বিনষ্ট করে আসছেন। তিঁনি খামখেয়ালী ভাবে শিক কর্মচারীদের স্কুল প্রদেয় ভাতাদি গত ২০ মাস ধরে স্থগিত করে রেখেছেন।

এর আগে একই দাবীতে বিােভ সমাবেশ ও মানবন্ধনসহ বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ অক্টোবর বিদ্যালয়ের প্রধান শিকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতিসহ ২২ টি অভিযোগ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা সংবাদ সম্মেলন করে অভিযোগ আনেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!