মঠবাড়িয়ায় শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই নিহত ! শ্যালক গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>>
পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছেন। রবিবার দিনগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার লক্ষণা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহত দুলাভাইয়ের লাশ উদ্ধারের করে অভিযুক্ত শ্যালক দুলাল হাওলাদারকে আটক করেছে।

নিহত দেলেয়ার হোসেন উপজেলার গুলিশা খালির লক্ষনা গ্রামের মৃত. ফকের উদ্দিনের ছেলে। সে দুই সন্তানের জনক।

থানা ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, রবিবার রাতে লক্ষণা গ্রামের স্থানীয় রাজ্জাক হাওলাদোর বাড়ির মাঠে মাহফিল চলছিল। ওই মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়ে একবার ঝাল মুড়ি নেন। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি কিনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতান্ডা হয়। একপর্যায় দুলাল ক্ষুব্দ হয়ে লাঠি নিয়ে ঝাল-মুড়ি বিক্রেতা সেলিমকে মারতে তেড়ে আসে। এসময় দুলাভাই দেলোয়ার হোসেন ও দুলালের ছোট বোন শেফালি বেগম বাধা দিতে আসলে শ্যালক দেলোয়ার দুলাভাই দেলোয়ারের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে দুলাভাই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আজ সকালে দেলোয়ারের মুত্যু ঘটে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনা নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!