জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা :
পিরোজপুর জেলার শ্রেষ্ঠ  উপজেলা চেয়ারম্যান  নির্বাচিত হয়েছেন মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান  আশরাফুর রহমান ।  বৃহস্পতিবার নবাগত জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন উপজেলা পরিষদ মিলানায়তনে এক মতবিনিময় সভায় জেলায় শ্রেষ্ঠ চেয়ারম্যান এর স্বীকৃতি স্বরুপ আনুষ্ঠানিক ভাবে তার হাতে এ পদক তুলে দেন।

এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার ৭টি উপজেলা পরিষদ চেয়ারম্যানদের কার্যক্রম মূল্যায়ন করে মঠবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানকে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আশরাফুর রহমান অভিব্যক্তি প্রকাশ করে বলেন, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার গৌরবের অংশীদার এলাকাবাসী। শুধু মাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয়, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের ক্ষেত্রে আমাদের উপজেলাকে যুগোপযোগী সর্বক্ষেত্রে এগিয়ে নিতে চাই। এজন্য সকলের সহেযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী ছাত্র। ২০১৪ সালে তিনি উপজেলা চেয়াম্যান হিসেবে নির্বাচিত হন। এর পর থেকে তরুণ এ নেতা সততা ও নিষ্ঠার সঙ্গে নিরলসভাবে দায়িত্ব পালন করে এলাকার জনসাধারণের মাঝে বেশ সাড়া জাগিয়েছেন।

তিঁনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া)এ গুরুত্বপূর্ণ আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছেন। দীর্ঘদিন থেকেই তৃণমূল পর্যায়ে তিঁনি জনসংযোগ অব্যাহত রেখেছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!