স্ত্রী ও প্রাক্তন প্রেমিকা একসাথে।

পরিচালক রাজ চক্রবর্তীর সাথে এক সময় খুব ভাব ছিল মিমি চক্রবর্তীর। অতীতে সেই নায়িকার সঙ্গে তাঁর প্রেম নিয়ে কত গল্পই না হয়েছে। তবে এখন রাজের ‘রানি’ হয়েছেন অভিনেত্রী শুভশ্রী। এদিকে এমনও শোনা গেছে, রাজের বিয়ের কথা শুনে না কি আত্মঘাতী হওয়ারও চেষ্টা করেছিলেন মিমি।

এই বিয়েতে নব দম্পতি-কে শুভেচ্ছা বার্তা পাঠালেও সশরীরে হাজির হতে দেখা যায়নি মিমিকে। অন্যদিকে, শুভশ্রীকেও এই বিষয়ে তেমন একটা উচ্চবাচ্য করতে শোনা যায়নি। এরপর সময়ের নিয়মেই এগিয়েছে এই ত্রয়ীর জীবন। বিয়ের পর হানিমুন সেরে এসেছেন রাজ-শুভশ্রী। মিমিও ব্যস্ত থেকেছেন তাঁর কাজ নিয়ে। তবে খুব শিগশিরই পরিচালক রাজের প্রাক্তন আর বর্তমানকে দেখা যাচ্ছে একই ফ্রেমে। আর পরিচালনায় খোদ রাজ চক্রবর্তীই!

একটি বিজ্ঞাপনে একই সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে মিমি চক্রবর্তি ও শুভশ্রীকে। এই বিজ্ঞাপনে রয়েছেন ক্রিকেট আইকন সৌরভ গাঙ্গুলি। এছাড়াও বিজ্ঞাপনটি-তে রয়েছেন টলি তারকা বনি ও নূসরত।

উল্লেখ্য, এই বিজ্ঞাপনে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব এবং সঙ্গীতের দায়িত্বে জিত্ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি সেই বিজ্ঞাপনের একটি মেকিং ভিডিও ট্যুইট করেছেন সঙ্গীত পরিচালক। সূত্রের খবর, এই বিজ্ঞাপনটি-তে দেখা যেতে পারে বলি তারকা সুশান্ত সিং রাজপুতকেও। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত পাকাপাকিভাবে কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!