মঠবাড়িয়া পৌর শহরে সওজের বেহাল সড়ক দ্রুত সংস্কারের দাবি, পৌর মেয়রের সংবাদ সম্মেলন

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়া প্রথম শ্রেণীর পৌর শহরের সওজের ১ হাজার ৬৬০ মিটার বেহাল সড়ক দ্রæত সংস্কারের দাবি ও ওই সড়কের দুরাবস্থার জন্য পৌর কর্তৃপক্ষকে দায়ি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার ও জনমনে বিভ্রন্তি ছড়ানোর প্রতিবাদে পৌর মেয়র মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস সংবাদ সম্মেলন করেছেন। আজ মঙ্গলবার দুপুরে পৌর ভবনের সভা কক্ষে এ সংবাদ সম্মেলনে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পৌর মেয়র তার বক্তব্যে অভিযোগ করেন, প্রথম শ্রেণীর মঠবাড়িয়া পৌরসভাধীন বহেরাতলা বেইলী সেতু থেকে পাথরঘাটা বাস স্ট্যান্ড পর্যন্ত ১ হাজার ৬৬০ মিটার রাস্তা সওজ এর আওতাধিন। একটি স্বার্থান্বেষী মহল এ সড়কটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে অপপ্রচার ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। তিনি এ অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে রাস্তাটির উন্নয়ন স্থবিরতার ব্যাখ্যা দেন ও দ্রæত সংস্কারের জন্য সওজের কাছে দাবি জানান। জনসাধারণের চলাচলে সাময়িক দুর্ভোগের জন্য তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্যালেল মেয়র মঞ্জুর রহমান শিকদার, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক মো. অজিজুল হক সেলিম মাতুব্বর, পৌর সচিব হারুণ অর রশিদ, প্রকৌশলী আবু সালেক সহ সকল কাউন্সিলর ও সুধী সমাজের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, চরখালী-পাথরঘাটা মহাসড়কের মঠবাড়িয়া প্রথম শ্রেণীর পৌরসভার ভেতর ১ হাজার ৬৬০ মিটার রাস্তাটি একটি ব্যস্ততম সড়ক। একনেকে অনুমোদিত প্রকল্পে এ মহাসড়কের উন্নয়ন কাজ শেষ হলেও কেবল মঠবাড়িয়া পৌরসভার ভেতর রাস্তার ওই অংশটুক গত ১০ বছর ধরে চরম বেহাল অবস্থা বিরাজ করছে। মঠবাড়িয়া-চরখালী মহাসড়ক উন্নয়নের চলমান কাজের সাথে পৌরসভার ওই অংশটুকুর রাস্তার সংস্কার হওয়ার কথা ছিল। পরে ওই রাস্তাটুকু স্থানীয় সংসদ সদস্যের সুপরীশক্রমে আরসিসি ঢালাই রাস্তা করার নকশা পরিবর্তন হয়। ফলে শহরের ব্যস্ততম রাস্তাটির উন্নয়ন কাজ স্থবির হয়ে পড়ে। এতে পৌরবাসি চরম দুর্ভোগের মধ্যে পড়ে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!