মঠবাড়িয়া ধানকাটা নিয়ে সংঘর্ষে আহত-১৭ , তিন নারী আটক

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় বিরোধিয় জমির পাকা ধান কাটা নিয়ে সংঘর্ষে উভয় পক্ষে নারী ও বৃদ্ধসহ ১৭জন আহত হয়েছেন। আজ সোমবার সকালে উপজেলার খেতাছিড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে সোহরাব হাওলাদার, চান মিয়া ও বাচ্চু মিয়াকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়েছে। বাকি আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমলেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় পুলিশ ঘটনা স্থল থেকে নাজমা আক্তার(১৮),শাহিনুর বেগম (৩৫) ও মহিমা (৩২) নামের তিন নারীকে আটক করেছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সাপলেজা ইউনিয়নের খেতাছিড়া গ্রামের মোজাম্মেল হাওলাদার এর সাথে একই গ্রামের আবদুল কুদ্দুস এর সাথে প্রায় তিন একর কৃষি জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ সোমবার সকালে ওই বিরোধিয় জমিতে প্রতিপক্ষ আবদুল কুদ্দুস ও তার দলবল জোর পূর্বক জমির ধান কাটতে গেলে মোজাম্মেল হাওলাদারের পরিবার বাধা দেন। এক পর্যায় বিবদমান দুই পক্ষ লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় সুমন ফরাজী (২২), মো. চান মিয়া (৪৫), মো. আল আমিন হাওলাদার (২০), মো. বাচ্চু শিকদার (৪০), মো. আনোয়ার হোসেন (৫৫), মো. মহারাজ হাওলাদার (২৪), গৃহবধূ হাসিনা বেগম (৩২), জাহানারা বেগম (৪০), ফাতেমা বেগম (২৫), মো. শহীদ ফরাজী (৩০), মো. রাজা ফরাজী (৪২), মো. সোহেল ঘরামী (১৮), সোহরাব হোসেন (৪০), শাহ আলম (৪৫), নাসিমা (৪০) ছালাম মিয়া (৩৫) ও মালেক হাওলাদার (৭০) গুরুতর আহত হন। আহতদের মধ্যে সোহরাব হাওলাদার, চান মিয়া ও বাচ্চু শিকদারকে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম.আর শওকত আনোয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ ৩ জনকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!