মঠবাড়িয়ায় ২ মাদক বিক্রেতার ১০ বছর কারাদন্ড

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. সুমন জমাদ্দার (২৫) ও মো. লিটন হাওলাদার (২৯) নামের ২ মাদক বিক্রেতার প্রত্যেককে ৫ বছর করে মোট ১০ বছর সাজা দিয়েছেন আদালত। রবিবার (২৬ জানুয়ারী) জেলা দায়রা জজ মো. আ. মান্নান এর আদালত আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন। এ সময় আদালত সুমন জমাদ্দারকে আরো ১০হাজার টাকা ও লিটন হাওলাদারকে ৮হাজার টাকা জরিমানার টাকা অনাদায়ে প্রত্যেককে আরো ৩মাস করে মোট ৬ মাসের দন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত সুমন জমাদ্দার উপজেলার শাখারীকাঠী গ্রামের মো. হারুন জমাদ্দরের এবং লিটন হাওলাদার একই উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের শামসুল হক এর পুত্র।
মামলা সূত্রে জানা গেছে, গত ২০১৪ সালের ২৩ নভেম্বর র‌্যাব-৮ এর একটি টহল দল মঠবাড়িয়া সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মজিদ পাহলানের বাড়ির পিছনের পশ্চিম পাশের খালের পাড়ে কাঁচা রাস্তার উপর মাদক বেঁচা-কেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে ওই ২ মাদক বিক্রেতাকে আটক করা হয়। এসময় আটককৃত মো. সুমন জমাদ্দার এর দেহ তল্লাশী করে তার প্যান্টের পকেট থেকে ১১৬ পিচ ও মো. লিটন হাওলাদার এর পকেট থেকে ১০০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮এর এএসআই মো. জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।
রাষ্ট্রের পক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি খান মো. আলাউদ্দিন। আর আসামীদের পক্ষে মামলাটি পরিচালনা করেন এ্যাডভোকেট মো. শামসুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!