মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত, আহত -১

Sharing is caring!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী জহিরুল ইসলাম (২৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাতে মঠবাড়িয়া-চরখালী সড়কে সাফাবন্দর ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলে থাকা নিহতের চাচাতো ভাই শহিদুল ইসলামকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জহিরুল পার্শবর্তী পাথরঘাটা থানার পদ্মা এলাকার জামাল শরীফের ছেলে।


থানা ও হাসপাতাল সূত্রে জানাগেছে, শুক্রবার বিকালে মাছ ব্যবসায়ী দুই চাচাতো ভাই মটরসাইকেল যোগে বাগেরহাট থেকে পাথরঘাটা ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে মঠবাড়িয়াা-চরখালী সড়কের সাফা বন্দর এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রলির পিছনে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেল সহ দুই চাচাতো ভাই ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক জহিরুল ইসলাম নিহত হন এবং শহিদুল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত শহিদুল ইসলামকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, কোন অভিযোগ না থাকায় জহিরুলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!