মঠবাড়িয়ায় রমা রানীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>>
মঠবাড়িয়ায় উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রমা রানী মজুমদার শোভাকে কুৃপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে মঠবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠত হয়েছে। সোমবার দুপুরে ওয়ার্কার্স পার্টি, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্ট্রান ঐক্য পরিষদ, উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু যুব ঐক্য পরিষদ এর যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ সম্মূখ সড়কে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।

শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান পরিষদের সভাপতি সুভাষ মজুমদার, পিরোজপুর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি খোন মো. রুস্তুম আলী, গুলিসাখালী ইউপির সাবেক চেয়ারম্যান মো. হারুন অর রশীদ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান পরিষদের সাধারণ সম্পাদক শ্যাম শংকর রায়, ওয়ার্কার্স পর্টি নেতা খোকন হাওলাদার, হিন্দু যুব ঐক্য পরিষদের সভাপতি গোপাল রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দেবনাথ প্রমূখ।

সমাবেশে বক্তারা মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রমা রানী মজুমদার শোভাকে কুপিয়ে হত্যা চেষ্টার তীব্র প্রতিবাদ জানিয়ে অভিযুক্তদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।
শেষে জেলা প্রশাসক বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।

প্রসঙ্গত: গত ২ জুলাই দিননগত রাতে মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রমা রানী মজুমদার শোভা (৫৫) কে তার পৌর শহরের বাসভবনে ঢুকে স্থানীয় প্রতিবেশী মাদক ব্যাবসায়ি ইসমাইল হাওলাদার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার চালায়। তিনি মাথায় ৬টি স্থানে ধারালো অস্ত্রের কোপে ক্ষত হয়ে গুরুতর আহত হন। বর্তমানে আহত রমা রানী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। এ ঘটনায় আহত রমা রানী বাদি হয়ে অভিযুক্ত ইসমাইল হাওলাদার ও তার বাবাকে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করলেও আসামীরা এখনও কেউ গ্রেফতার হয়নি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!