মঠবাড়িয়ায় মটরসাইকেল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় দেড় বছর পর মামলা

মঠবাড়িয়া সংবাদদাতা: পিরোজপুরের মঠবাড়িয়ায় টাকা ও মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দেড় বছর পর মামলা হয়েছে। ব্যবসায়ী সঞ্জীব কর্মকার বাদি হয়ে গতকাল বুধবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৬ জন নামীয় ও ১০/১২ জন অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলায় আসামিরা হলেন, মঠবাড়িয়া পৌর এলাকার দেবাশীষ কর্মকার, দিলীপ কর্মকার, বিশ্বজিৎ শীল বাদল, তপন কর্মকার, পার্শ্ববর্তী পাথরঘাটা এলাকার রাধেশ্যাম কমর্কার, শিবলাল কমর্কার।

মামলা সূত্রে জানাগেছে, গত ০৮/০৭/২০১৭ ইং তারিখ উপজেলার সাপলেজা বাজার সংলগ্ন সড়ক দিয়ে মামলার বাদি সঞ্জীব কর্মকার তার ইটভাটার কাজ শেষে মঠবাড়িয়া সদরে তার বাড়ি ফিরছিলেন। এমন সময় সাপলেজা বন্দরস্থ সার্বজনীন দুর্গা মন্দিরের সামনের রাস্তায় পৌছালে আসামিরা দাও, লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে বাদির মটরসাইকেলেরে গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে তার কাছে থাকা ইট বিক্রির নগদ তিন লক্ষ সত্তর হাজার টাকা ও তার ব্যবহৃত বাজাজ মটর সাইকেলটা ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর বাদি পিরোজপুর জেলা কারাগারে অন্তরিন থাকায় মামলা করতে বিলম্বের কথা মামলায় উল্লেখ করা হয়েছে। আদলত মামলাটি আমলে নিয়া পিরোজপুর ডিবি পুলিশের ওসিকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!