মঠবাড়িয়ায় বিসিএস ক্যাডারভুক্ত চার কৃতি সাবেক ছাত্রকে সংবর্ধনা

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিসিএস ক্যাডারভুক্ত ৮৫ নং ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক ৪ কৃতি ছাত্রকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকালে বিদ্যলয় প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সরাকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেস্ট ও ফুল দিয়ে তাদের সংবর্ধিত করেন। এর আগে বিদ্যলয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ কয়েকশত গ্রামবাসী তাদের ফুল দিয়ে বরণ করে নেন।
সংবর্ধিত ৪ বিসিএস ক্যাডারভুক্ত মঠবাড়িয়ার কৃতি সন্তানরা হলেন- উপজেলার সবুজ নগর গ্রামের গর্বিত বাবা মো. রফিকুল ইসলামের ছেলে দিঘালীয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুবুর আলম (৩৩তম বিসিএস প্রশাসন), তার ছোট ভাই আরিফুল ইসলাম (৩৮তম বিসিএস শিক্ষা), একই গ্রামের মো. ফজলুল হকের মেয়ে ডা. ফারজানা ইয়াসমিন (৪২তম বিসিএস স্বাস্থ্য), সাপলেজা গ্রামের সাবেক শিক্ষক মৃত হাবিবুর রহমানের ছেলে ডা. রাকিবুর রহমান (৩৯তম বিসিএস স্বাস্থ্য) ।
পরে সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাওলানা আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরাকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী, সহকারী কমিশনার (ভূমি) সাকাওয়াত জামিল সৈকত, স্কুলের প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন প্রমূখ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!