মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় ৮ মাসের অন্ত:স্বত্তা গৃহবধূ আহত

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় ফাহিমা আক্তার(৩৫) নামে অন্ত:সত্বা এক গৃহবধূকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আহত গৃহবধূর আপন ভাসুর সোহারাব হোসেন ও তার দলবলের নির্মম পিটুনীতে গুরুতর আহত গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় গৃহবধূর স্বামী ইসমাইল হোসেনকেও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা।
আজ মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিন মিঠাখালী মাঝেরপোল গ্রামে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ফাহিমা ও স্বামী ইসমাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসাধিন রয়েছেন।

আহত সূত্রে জানাগেছে, আহত ফাহিমার স্বামী ইসমাইল হোসেনের সাথে তার আপন বড় ভাই সোহরাব হোসেনের সাথে দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে মঙ্গলবার সকালে সোহরাব হোসেন তার দলবল নিয়ে ছোট ভাই ইসমাইল হোসেনের উপর হামলা করে। এসময় ইসমাইলের অন্ত:সত্বা স্ত্রী বাঁধা দিতে আসলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। প্রতিবেশীরা আহত স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আলি হাসান জানান, আহত গৃহবধূ ফাহিমা ৮ মাসের অন্ত:স্বত্তা। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্খানে বড় ধরণের জখম রয়েছে। আল্ট্রাসনো ও পরীক্ষা নীরিক্ষা পর পেটের বাচ্চা ঝুঁকিতে আছে কিনা তা নিশ্চিত হওয়া যাবে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শওকাত আনোয়ার জানান, এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!