মঠবাড়িয়ায় প্রতিপক্ষের পিটুনিতে গৃহবধূ আহত, আদালতে মামলা

মঠবাড়িয়া সংবাদদাতা>>
পিরোজপুরের মঠবাড়িয়া সুদের টাকা পরিশোধের পর লিখিত ষ্ট্যাম্প ফেরৎ চাইতে গিয়ে প্রতিপক্ষের পিটুনিতে জেসমিন বেগম (৪০) নামে এক গৃহবধূ আহত হয়েছেন। এঘটনায় মঙ্গলবার দুপুরে ওই গৃহবধূ জেসমিনের স্বামী বেল্লাল হাওলাদার বাদী হয়ে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। বিজ্ঞ আদালতের বিচারিক হাকিম আল ফয়সাল মামলটি আমলে নিয়ে মঠবাড়িয়া থানার ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলায় সুদ ব্যবসায়ী স্বামী স্ত্রী দুইজনকে আসামি করা হয়েছে। এরা হলেন উপজেলার মিরুখালী গ্রামের নাসির উদ্দিন ও তার স্ত্রী রোজি বেগম।

মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, বেল্লাল হাওলাদার ও তার স্ত্রী জেসমিন বেগম মিরুখালী বাজারে খাবার হোটেলের ব্যবসার জন্য ৫ মাস আগে একই এলাকার নাসির উদ্দিনের স্ত্রী রোজি বেগমের কাছ থেকে রেফ ষ্টাম্পে লিখিত দিয়ে ১০% সুদে ৪০ হাজার টাকা গ্রহণ করেন। বেল্লাল নিয়মিত ভাবে ৪ হাজার টাকা করে সুদ প্রদান করে আসছিলেন। সম্প্রতি সুদ ব্যবসায়ি রোজি বেগম ওই টাকা ফেরৎ দেবার জন্য বেল্লাল হাওলাদারকে চাপ প্রদান করেন। গত রবিবার সকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবগত করে ও বিভিন্ন স্বাক্ষ্যদের উপস্থিতিতে বেল্লাল হাওলাদার রোজি বেগমের হাতে আসল টাকা ৪০ হাজার টাকা তুলে দেন। এসময় রোজি বেগমের কাছে পূর্বের লিখিত রেফ ষ্টাম্পটি ফেরৎ চাইলে তিনি বিকালে তার স্বামী নসির উদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠান থেকে নেবার জন্য অনুরোধ করেন। বিকেলে বেল্লাল হাওলাদার তার স্ত্রী জেসমিনকে পাঠিয়ে রেফ ষ্টাম্পটি ফেরৎ চাইলে নাসির আরও ৪ হাজার টাকা সুদ না দিলে রেফ ফেরত না দেবার কথা জানিয়ে দেয়। এসময় তাদের মধ্যে বাক-বিতান্ডার এক পর্যায় নাসির ও তার স্ত্রী রোজি বেগম জেসমিনকে লাঠি পেটা করে আহত করেন। পরে ওই গৃহ বধূর ডাক-চিৎকারে বাজারের লোকজন ছুটে এসে জেসমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!