মঠবাড়িয়ায় বিএনপির ১০০ নেতা-কর্মীর নামে মামলা, পৌর কাউন্সিলরসহ গ্রেফতার-৯


মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের-৩ মঠবাড়িয়া আসনে পৌর বিএনপির সাবেক সবাপতি কেেএম.হুমায়ুন কবীর ,সাধারণ সম্পাদক নাজমুল আহসান কামাল মুন্সিসহ ৪০জন নামীয় ও ৫০/৬০ জন অজ্ঞাত আসামী করে নাশকতার মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার মঠবাড়িয়া থানার এসআই আব্দুর রহমান বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। এ মামলায়  ৯ নেতা কর্মীকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলা বিএনপির সহসভাপতি মো.খলিলুর রহমান খোকন. সহসভাপতি আম মাহবুবুল ইসলাম আকন, পৌর কাউন্সিলর বিএনপি নেতা সরোয়ার হোসেন সগীর. পৌর বিএনপির যুগ্ম সাধারণ জাকির হোসেন মল্লিক, বড়মাছুয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবদল নেতা আব্দুর রাকজ্জাক হাওলাদার, মো. ফারুক খান, আব্বাস খান ও লিটন শরীফ ।

মামলা সূত্রে জানাগেছে, ২৩ তারিখ দিবাগত রাতে বিএনপি, জামাতের নেতা কর্মীরা দুর্নীতির দায়ে কারাগারে থাকা বিএনপির চেয়ারপার্শন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচালের উদ্দেশ্যে নাশকতার জন্য টিকিকাটা ইউনিয়নের মঠবাড়িয়া পাথরঘাটা সড়ক কেটে যানবাহন চলাচলে প্রতিবন্দকতা সৃষ্টির চেস্টা চালায়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন, গ্রেফতারকৃতরা আসন্ন নির্বাচনে নাশকতা ও আইনশৃংখলা পরিস্থিতি অস্থিতিশীল করার লে পরিকল্পনা চালাচ্ছিল। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!