মঠবাড়িয়ায় নতুন করে ১১ জনসহ ৭৭ জন করোনা আক্রান্ত

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>>
মঠবাড়িয়ায় নতুন করে আরও ১১ জনের কারোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলা মোট ৮৬ জন আক্রান্ত হলো। শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম প্রিন্স এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে ইউনিয়ন পর্যায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এর মধ্যে উপজেলায় গত ২৪ ঘন্টায় পৌরসভায় ৪,সাপলেজা ইউনিয়নে ৩,দাউদখালী,টিকিকাটা,বেতমোর,বড়মাছুয়া ইউনিয়নে ১জন করে মোট ১১জন শনাক্ত হয়েছে।

হাসপাতাল সূত্রে জানাগেছে, মঠবাড়িয়ায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৭৭ জনে দাঁড়িয়েছে। তবে আক্রান্তদের মধ্যে ৪৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবন-যাপন করছে। আক্রান্তদের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজনসহ ৩২ জন হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে লকডাউন শিথিল থাকায় উপজেলা সদরসহ গ্রাম্য হাট-বাজারে জনসমগমে কোন সামাজিক দুরত্ব বজায় নেই। বেশিরভাগ মানুষ স্বাাস্থ্যবিধি না মানায় নতুন করে সংক্রমনের বৃদ্ধির আশংকা দেখা দিয়েছে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আলী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, নতুন করে একদিনে ১১ জন আক্রান্ত হওয়ায় সামাজিক দুরত্ব বজায় রেখে চলা ফেরা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!