মঠবাড়িয়ায় দুই দিনে ১১জনের করোনা শনাক্ত

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি >> পিরোজপুরের মঠবাড়িয়ায় বুধবার (২৪ জুন) নতুন করে আরও ৪ জনের কোভিড-১৯ শনাক্তের রিপোর্ট পাওয়া গেছে। এর আগে গতকাল মঙ্গলবার (২৩ জুন) ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও শিশু পুত্রসহ ৭ জন করোনা (কোভিড-১৯) আক্রান্ত রোগী পাওয়া গেছে। আক্রান্তরা হোম আইসোলেশনে চিকিৎসাধিন রয়েছে। উপজেলা স¦াস্থ্য কর্মকর্তা ডা: আলী হাসান আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
হাসপাতাল সূত্রে জানা যায়- নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানোর পর সরকারের সংশ্লিষ্ট পরীক্ষাগার থেকে আজ বুধবার উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নতুন করে ৪ জন ও এর আগে মঙ্গলবার ৭জন করোনা আক্রান্তের পজেটিভ রিপোর্ট আসে। এর মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসে কর্মরত ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা, জারিকারক ও তাদের একটি শিশু পুত্রসহ ৩ জন, পৌরশহরের ৪নং ওয়ার্ডে ১জন, থানাপাড়ায় ২জন, সবুজ নগরে ১জন, বকসির ঘটিচোরা ১জন ও গুলিশাখালীতে একই পরিবারের ৩জনসহ মোট ১১জন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলী হাসান আক্রান্তের সত্যতা নিশ্চিত করে বলেন- নতুন আক্রান্তরা হোম আইসোলেশনে রয়েছে।
অদ্যবধি করোনায় আক্রান্তের মোট সংখ্যা ৪৬ জন। এর মধ্যে সুস্থ রোগীর সংখ্যা ২৫ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২১জন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক জানান- বুধবার বিকেলে আইসোলেশনে থাকা ১৭টি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!