মঠবাড়িয়ায় তালাকের পর স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা ছড়িয়ে দেয়ায় স্বামী গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি >>>
পিরোজপুরের মঠবাড়িয়ায় তালাক দেয়ার পর স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে আব্দুল কাইয়ুম (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ । সোমবার রাতে বরিশাল র‌্যাবের একটি টহল দল আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অবস্থান শনাক্তের পর তাকে বুড়িরচর গ্রাম থেকে আটক করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করেন।

কাইয়ুম উপজেলার ধানী শাফা ইউনিয়নের বুড়িরচর গ্রামের মৃত: মতিউর রহমান বেপারীর ছেলে।

থনা সূত্রে জানা গেছে, ২০১৪ সালে কাইয়ুমের সঙ্গে ওই নারীর পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। তাদের তিন বছরের একটি কণ্যা সন্তান রয়েছে। সম্প্রতি স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় গত বছরের ৪ সেপ্টেম্বর তাদের উভয়ের সম্মাতিতে বিবাহ বিচ্ছেদ হয়। পরে আগের ধারণকৃত বিভিন্ন ছবি ও আপত্তিকর লেখা সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে স্ত্রী ও তার পরিবারকে বø্যাকমেইল করতে থাকে কাইয়ুম।এই ঘটনায় ভুক্তভোগী ওই নারীর বাবা পলাশ শেখ বাদী হয়ে কাযুমকে প্রধান ও অজ্ঞাত ৩জনকে আসামী করে সোমবার রাতে মঠবাড়িয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা (৪০ নং) দায়ের করেন।

মঠবাড়িয়া থনার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলুু মামলার সত্যতা নিশ্চত করে জানান, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামির অবস্থান শনাক্ত করে তাকে আটক করা হয়েছে। আটকের সময় কাইয়ুমের কাছ থেকে মুঠোফোন ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!