মঠবাড়িয়ায় জাতীয় শোক দিবস পালিত

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুর মঠবাড়িয়ায় ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হচ্ছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা প্রসাশন এর আয়োজনে একটি শোক-র‌্যালি উপজেলা প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে। এতে বিভিন্ন স্কুল শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, মুক্তিযুদ্ধকালীন ইয়ং অফিসার মজিবুল হক মজনু, থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ, স্বাচিপ নেতা ও জেলা আওয়ালীগ সহ-সভাপতি ডা.এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আরিফ-উল-হক, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ নওরোজ,সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমূখ।

আলোচনা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও দুপুরে উপজেলা আওয়মীলীগ কার্যালয়ে কাঙ্গালী ভোজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!