মঠবাড়িয়ায় ছেলের মারধরে বৃদ্ধা মা নিহত

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>>
পিরোজপুরের মঠবাড়িয়ায় ছেলের মারধরে আম্বিয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধা মা নিহত হয়েছেন। শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় আহত বৃদ্ধা আম্বিয়ার মৃত্যু ঘটে। পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে।
নিহত বৃদ্ধা আম্বিয়া উপজেলার তুষখালী ইউনিয়নের জানখালী গ্রামের হেমায়েত তালুকদারের স্ত্রী। সে পাঁচ সন্তানের জননী।
এ ঘটনার পর থেকে ওই বৃদ্ধার অভিযুক্ত বড় ছেলে জলিল তালুকদার পলাতক ।
পুলিশ জানায়, শনিবার সকালে বৃদ্ধা মা আম্বিয়া বেগম তার স্বামী হেমায়েত তালুকদার ও ছোট ছেলে শহীদ তালুকদার মিলে সুপারী বাগান থেকে সুপারী পাড়ছিলেন। এসময় পৃথক সংসারে থাকা বড় ছেলে জলিল তালুকদার সুপারী পড়াতে বাঁধা দেন। এ নিয়ে পরিবারে উভয় পক্ষে ঝগড়া বাঁধে । পরে ছেলে জলিল ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা বাবাকে মারধর করতে আসলে মা আম্বিয়া বাঁধা দেন। এক পর্যায় বড় ছেলে জলিল , তার স্ত্রী মাহমুদা বেগম, দুই ছেলে ও সোবাহান বৃদ্ধা আম্বিয়া বেগমকে মারধর করে। এতে সে অসুস্থ হয়ে পড়েন। পরে প্রতিবেশী ও স্বজনরা অসুস্থ বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বিকাল সাড়ে পাঁচটার দিকে বৃদ্ধা মা মারা যান। পুলিশ খবর পেয়ে হাসপাতাল হতে নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু ঘটনা নিশ্চিত করে জানান, হাসপাতাল হতে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা মর্গে ময়না তদন্তে পাঠানো হচ্ছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!