মঠবাড়িয়ায় চিকিৎসকদের মাঝে পিপিই দিলেন তিন প্রকৌশলী ও এক প্রবাসী ব্যবসায়ী

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি :
মঠবাড়িয়ায় সম্মিলিত ভাবে তিন প্রকৌশলী, এক কাতার প্রবাসি ও স্থানীয় এক ব্যবসায়ী মিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) ও করোনা সংক্রোমন সুরক্ষার সরঞ্জাম বিতরণ করেছেন। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে প্রকৌশলী সাব্বির আহম্মেদ নেতৃত্বে সহকারী অধ্যাপক ফয়েজ আহম্মেদ খোকন, প্রভাষক সিরাজুল হক ও প্রবাসী মামুন খানের বাবা আব্দুল মন্নান এসব সরঞ্জাম উপজেলা প.প.কর্মকর্তা ডা. আলী হাসান এর হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস, উপজেলা সমাজ সেবা অফিসার আতাউর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সাকিল আহম্মেদ নওরোজ, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলুল হক মনি ও সাংবাদিকসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

প্রকৌশলী সাব্বির আহম্মেদ জানান, করোনা পরিস্থিতিতে চিকিৎসকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই উপলব্ধী থেকে বর্তমান পরিস্থিতিতে প্রথম সাড়ির যোদ্ধা চিকিৎসকদের জন্য কাতার ব্যবসায়ী মামুন খান, প্রকৌশলী মিজানুর রহমান, প্রকৌশলী সাব্বির আহম্মেদ,প্রকৌশলী শাহীন আহম্মেদ ও স্থানীয় ব্যবসাযী মিজানুর রহমান শরীফ সম্মালিত ভাবে পিপিই বিতরণের উদ্যোগ নেন । এতে প্রায় দের লক্ষ টাকার ৫০টি পিপিই,৫টি থার্মোমিটার, ২০০ কেএন ৯৫ মাস্ক, ৫০০ সার্জিক্যাল মাস্ক, ৫০০ হ্যান্ড গেøাভস চায়না থেকে সড়াসড়ি আমদানি করে মঠবাড়িয়ার চিকিৎসকদের সুরক্ষার জন্য বিতরন করেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!