মঠবাড়িয়ায় করোনায় বিপন্ন মানুষের পাশে শাকিল আহম্মেদ নওরোজ

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ
করোনা বিপর্যয়ের মুখে বিশ্ব। প্রাণঘাতি এই ভাইরাসে মুখ থুবড়ে পরেছে বিশ্বঅর্থনীতি। বাংলাদেশেও এখন পর্যন্ত এই ভাইরাসের থাবা ছোট নয়। প্রাণ গেছে ৩২৮ জনের। আক্রান্ত ২০ হাজারের বেশি। আর কর্মহীন হয়ে পড়েছেন লাখ লাখ মানুষ। আর এসব কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেই নির্দশনা মেনেই মানবকল্যাণে কাজ করে যাচ্ছেন পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক উপজেলা যুবলীগের সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ।

দেশে করোনার প্রভাব পড়তেই খাদ্যাভাবে থাকা মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন তিনি। এ যুব নেতা ইতিপূর্বে ৪/৫ ধাপে উপজেলার বিভিন্ন এলাকায় কর্মহীন শ্রমিক, ধোপা,নড়সুন্দর,মুচি সম্প্রাদায়সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করে আসছেন। তার এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েনেছন এলাকার মানুষ।

আজ রবিবার সকালে উপজেলা শহরের সরকারি হাতেমআলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মাঠে ঈদকে সামনে রেখে প্রায় দুই শতাধিক কর্মহীন শ্রমিকদের মাঝে ব্যাক্তিগত অর্থায়নে উপহার খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক, সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস ও দলীয় নেতা কর্মীরা।

এ বিষযয়ে সাকিল আহম্মেদ নওরোজ বলেন, ‘করোনা ভাইরাসের চলমান পরিস্থিতিতে খেটে খাওয়া, নিম্নআয়ের ও মধ্যবিত্ত মানুষ আজ অনেক অসহায় হয়ে পড়েছে। সরকার গরীব, অসহায়, হতদরিদ্রদের যথাসাধ্য সহযোগীতা করে আসছে। আর আমি মানবিক জায়গা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে নিজের সামর্থ্য অনুযায়ী অবস্থার পরিবর্তন না হওয়াা পর্যন্ত এ মানুষগুলোর পাশে থাকবো ইনশাল্লাহ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!