মঠবাড়িয়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

মঠবাড়িয়া প্রতিনিধি:
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক –জঙ্গী সন্ত্রাসমুক্ত দেশ গড়ি- এ প্রতিপাদ্য নিয়ে পিরোজপুরের মঠবাড়িয়ায় কমিউনিটি পুলিশিং -ডে ২০০৯ পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার সকালে মঠবাড়িয়া থানার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে থানা চত্বর প্রাঙ্গনে সকাল ১১টার দিকে বিভিন্ন অপরাধ বিষয় ও জনসচেনতা মূলক পুলিশি কার্য্যক্রম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে কমিউনিটি পুলিশ নেত, পুলিশ কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী,বাজার ব্যবসায়ী, সাংবাদিক ও পৌরসভায় বসবাসরত বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় আফিসার ইনচার্জ মো. মাসুজ্জামান মিলুর সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস,উপজেলা আওয়ামীগের সহ- সভাপতি মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, আরিফ উল-হক, উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর,থনার সেকেন্ড অফিসার জাহিদ হাসান, প্রেস কাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ প্রমূখ।

শেষে থনার অফিসার ইনচার্জ ও পুলিশ সদস্যরা জনসাধারণের বিভিন্ন কথা শুনেন। বক্তারা মাদক ও সন্ত্রাসের বিরোদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে আহবাবান জানান।

এছাড়া প্রশাসনের পক্ষথেকে অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু উপস্থিত আইন-শৃঙ্খলা বিষয়ক দিক নির্দেশনামূলক বক্তব্য দেন এবং গুজবে কান না দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!