মঠবাড়িয়ায় ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, তিনজন আটক

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. রাহাত হাওলাদার নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় এ নৃশংস ঘটনা ঘটে। এসময় হামলাকারীদের এলোপাতাড়ি ধারালো অস্ত্রের আঘাতে ওই ছাত্রলীগ নেতার তিন বন্ধু আরিফ হোসেন, মো.শুভ ও সানাউল্লাহ গুরুতর জখম হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই তিনজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এঘটনায় পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য কিশোর গ্যাং এর চুন্নু, শাওন ও সেন্টু নামে ৩ সদস্যকে আটক করেছেন।

নিহত ওই কলেজ ছাত্র হলতা গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং গুলিশাখালী গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে। সে স্থানীয় ডৌয়াতলা ওয়াজেদ আলী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

 

স্থানীয়রা জানান, কলেজ ছাত্র রাহাত এর বন্ধু মো. শুভর সাথে পার্শ্ববর্তী এক যুবকের সাথে একটি মেয়ের সাথে প্রেমঘটিত বিষয় নিয়ে বিরোধ ছিল। এঘটনার জের ধরে শনিবার রাতে ছাত্রলীগ নেতা রাহাত ও শুভ টিয়ারখালী হাই স্কুল মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণমেন্ট খেলা দেখাশেষে ৫ বন্ধু এক সাথে বাড়ি ফিরছিলেন। রাত দশটার দিকে টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় পৌঁছালে প্রতিপক্ষ ২০/২৫ জনের স্থানীয় একটি কিশোর গ্যাং রাহাতের পথরোধ করে ধারারো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে রাহাতসহ তার ৩ বন্ধু গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন। নিহত রাহাতের তিন বন্ধুকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন জানান, ধারালো অস্ত্রের কোপে রাহাতের ফুসফুসের ধমনি কেটে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে রাহাত পথেই মারা যান।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে রবিবার পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হামলায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!