মঠবাড়িয়ায় ইয়াবাসহ তিনজন আটক

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. জাহিদুল ইসলাম (৩৫), আবদুর রাজ্জাক তালুকদার (৩০) ও সুমন গাইন (২০) নামে তিন মাদক কারবারীকে অটক করেছে পুলিশ। শনিবার দিনগত রাতে মঠবাড়িয়া থানা পুলিশ ও পিরোজপুর ডিবি পুলিশের একটি দল গোপন সাংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ওই তিন মাদক কারবারীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫৬ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো জাহিদুল উপজেলার বড়হারজী গ্রামের আলমগীর হোসেন তালুকদারের ছেলে, রাজ্জাক মঠবাড়িয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ড মিরুখালী রোড এলাকার মৃত আলী আকাব্বর তালুকদারের ছেলে ও সুমন গাইন উপজেলার আঙ্গুলকাটা গ্রামের সতীন্দ্র নাথ গাইন এর ছেলে।

থানাসূত্রে জানাগেছে, শনিবার রাত নয়টার দিকে মঠবাড়িয়া থানার এস আই জাফর আহম্মেদ শহরের ৮নম্বর ওয়ার্ডের হানিফ শরিফ এর বাড়ির সামনের সড়কেঅভিযান চালিয়ে জাহিদুলকে আটক করে । এসময় তার কাছ থেকে ২৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া এসআই নুর আমীন উপজেলার মিরুখালী সড়কে সেতুর উপর থেকে রাজ্জাককে আটক করে । এসময় তার কাছে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
অপরদিকে পিরোজপুরের ডিবি পুলিশের এসআই আবু সায়েম উপজেলার বহেরাতলা এলাকায় ওই রাতে অভিযান চালিয়ে মাদক কারবারী সুমনকে আটক করে । এসময় তাকে তল্লাসী করে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো, গোলাম ছরোয়ার জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!