মঠবাড়িয়ায় ১৩ জনের মনোনয়ন জমা, দলীয় ৭ ও স্বতন্ত্র ৬

Sharing is caring!

নিউজ ডেস্ক :
পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে ১৩জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। আজ বুধবার বিকাল ৫ টার মধ্যে প্রার্থীরা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ এর কাছে কর্মী সমর্থকদের নিয়ে উৎসব মুখর পরিবেশে এ মনোনয়নপত্র জমা দিয়েছেন। এতে বিভিন্ন রাজনৈতিক দল থেকে ৭ জন এবং  ৬ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

দুপুর সাড়ে ১২ টার দিকে মহাজোট প্রার্থী ও জাপার কেন্দ্রীয় নেতা ও বর্তমান সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী ও তার সহ-ধর্মীনী খাদিজা আক্তার খুশবু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামানান লিটন,সহ-সভাপতি জলিলুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুক,যুব সংহতির সাধারণ সম্পাদক শফীকুল ইসলামকে সাথে নিয়ে মনোয়ন পত্র দাখিল করেন। দুপুর একটার দিকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল মনোনয়ন পত্র দাখিল করেছেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম বাবুল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল আহসান কামাল মুন্সিসহ অঙ্গ সংগঠনের শতাধিক নেতা কর্মী। এর পর বিএনপির অপর প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক বন ও পরিবেশ সম্পাদক কর্ণেল শাজাহান মিলন মনোনয়ন পত্র দাখিল করেন।

এদিকে আ.লীগের নৌকার মনোনয়ন বঞ্চিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ছাত্রলীগের কে›ন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুর রহমান সোমবার পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দীতা করার জন্য সকালে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সকালে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক খান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরিফ-উল-হক,মোস্তফা শাহ আলম দুলাল. মুক্তিযোদ্ধা মজিবুল হক মজনু, যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহিনসহ নেতা কর্মীদের নিয়ে শোডাউন করে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন।
এ এছাড়াও আওয়ামীলীগের ২০০৮ সালের নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. আনোয়ার হোসাইন ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি স্বাচীপ নেতা ডা. এম নজরুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বাম গণতান্ত্রিক জোটের পে জেলা সিপিবি সভাপতি এডভোকেট দিলীপ কুমার পাইক, ইসলামী আন্দোলনের মো. ছগির হোসেন,ওয়াকার্স পার্টির মো. ফিরোজ আলম, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. আবদুল লতিফ সিরাজী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. আবু তারেক মৃধা,সুধির রঞ্জন বিশ^াস ও মো. রিয়াজ উদ্দিনসহ মোট ১৩জন প্রার্থী মনোয়নয়ন পত্র দাখিল করেন।

এ মনোয়নপত্র জমাদানকে কেন্দ্র করে মঠবাড়িয়া আসনে নির্বাচনী আমেজ বিরাজ করছে ।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!