মঠবাড়িয়ায় আত্মহত্যা প্ররোচনা মামলার পলাতক আসামি গ্রেফতার

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় জামাল হোসেন (২৪) নামের এক স্ত্রী আত্মহত্যা প্ররোচনা মামলার পলাতাক আসামি গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোর রাতে থানা পাড়া এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামাল আঙ্গুল কাটা গ্রামের পান্না মিয়ার ছেলে। সে স্ত্রী আত্মহত্যার ঘটনার পর থেকে পলাতক ছিল।

থানা ও মামলা সূত্রে জনাগেছে, উপজেলার খেজুর বাড়িয়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে নিহত জাহানারা আক্তারের সাথে প্রথম স্বামীর সাথে তার মনমোলিনি হলে শহরের ভাই ভাই চাইনিজ রেস্টুরেন্টে এসে কাজ নেয়। সেখানে কাজ করার সুবাদে হোটেল কর্মচারী জামালের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা গোপনে বিাবাহ বন্ধনে আবদ্ধ হয়ে পৌর শহরে একটি ভাড়ার বাসায় বসবাস করত। ঘটনাটি জানাজানি হলে জামালের পরিবারের চাপের মুখে জামাল স্ত্রী জাহানারাকে রেখে নিরুদ্ধেস হয়। পরে ওই গৃহবধূ জাহানারা নিরুপায় হয়ে স্বামীর অধিকার নিয়ে জামালের গ্রামের বাড়ি আঙ্গুল কাটা গ্রামের বাড়িতে যান। সেখানে জামালের মা ও মামারা তাকে ফিড়িয়ে দিলে গত ১১ মার্চ রাতে ২য স্বামী জামালের মায়ের পরিত্যাক্ত একটি টিনের ঘরে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করেন। এঘটনায় ওই গৃহবধূর ভাই জাহাঙ্গীর হাওলাদার ২য় স্বামী জামাল হোসেন ও তার মা সহ ৫ জনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় জামাল দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাখি দিয়ে পলতাক ছিল।

এব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জমালের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, জামালকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!