মঠবাড়িয়ার শিক্ষার্থী সংগঠন ম্যাক্সার বন্ধু সম্মেলন ও বনভোজন ১৫ ফ্রেব্রুয়ারি

মঠবাঠিবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী কে.এম লতীফ ইনস্টিটিউশন এবং সরকারী হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ব্যাচ ১৯৮৬ শিক্ষার্থী সংগঠন ম্যাক্সা মঠবাড়িয়ার এর বার্ষিক বন্ধু সম্মেলন ও বনভোজন আগামী ১৫ ফ্রেব্রæয়ারি শুক্রবার অনুষ্ঠিত হবে।
ঢাকার মিরপুর বোটানিক্যাল গার্ডেন, রেস্ট কর্নার এ দিনব্যাপী এ সম্মিলন ও বনভোজনে কে.এম লতীফ ইনস্টিটিউশন এবং সরকারী হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ব্যাচ ১৯৮৬ শিক্ষার্থীদের অংশগ্রহণের জন্য ম্যাক্সার পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে।
উল্লেখ্য ম্যাক্সা( গধঃযনধৎরধ ঊী ঝঃঁফবহঃ অংংড়পরধঃরড়হ ড়ভ ১৯৮৬) মঠবাড়িয়ার কে.এম লতীফ ইনস্টিটিউশন এবং সরকারী হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ব্যাচ ১

৯৮৬ এর প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে ১৯৮৭ সালে গড়ে ওঠে। সেই থেকে সংগঠনটি প্রতিবছর সহপাঠিদের সম্মিলন ও বনভোজনসহ নানা সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।
আগামী ১৫ ফ্রেব্রæয়ারি শুক্রবার ঢাকার মিরপুর বোটানিক্যাল গার্ডেনে বার্ষিক সম্মিলন ও বনভোজনের আয়োজন করা হয়েছে।
এ বিষয়ে বিস্তারিত যোগাযোগ :
ঊহধসঁষ ঐধয়ঁব কযধহ ঐরসঁ # ০১৯৮১০১৪৯৪৫, ঝ গ তধুবফ ঐড়ংংধরহ # ০১৭৯৫৮৯০৭০৭ ঞধৎবয়ঁব অষ ঐড়ংংধরহ তধমহঁ # ০১৭১০৮৭৫০০০, অসরহঁষ ওংষধস # ০১৭১২৮৫৯৩১১, অষধস ঐড়ংংধরহ # ০১৭১২৮৩৭৭৮৫ ঘধংরৎ টফফরহ # ০১৯১৮৫৪৬৬৯৯ , অশঃধৎধ ঘরৎঁ # ০১৭১২ ১৯১৩ ৫৮

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook100k
YouTube
error: Content is protected !!